সর্বশেষ আপডেট

ক্লোজআপ ওয়ান-২০১২ বিজয়ী নাটোরের মেয়ে লায়লা

গতকাল শনিবার রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে "ক্লোজআপ ওয়ান-২০১২" এর চূড়ান্ত পর্বের অনুষ্ঠানে বিজয়ীর মুকুট মাথায় তোলেন নাটোরের বনপাড়ার মহিষভাঙ্গা গ্রামের মেয়ে লায়লা।
‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২’ বিজয়ীরা
‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২’ বিজয়ীরা
বিভিন্ন পর্যায়ের ১৩টি রাউন্ড শেষে নির্বাচিত শীর্ষ তিন প্রতিযোগীর মধ্যে সেরাদের সেরা ‘ক্লোজআপ ওয়ান-২০১২’ নির্বাচিত হয়েছেন নাটোরের বনপাড়ার মহিষভাঙ্গা গ্রামের মেয়ে লায়লা। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন একটি মিতসুবিশি গাড়ি ও ১০ লাখ টাকা। এছাড়া প্রথম ও দ্বিতীয় রানার আপ হয়েছেন যথাক্রমে ময়মনসিংহের সোহাগ ও জামালপুরের টুটুল এবং পেয়েছেন যথাক্রমে পাঁচ লাখ ও তিন লাখ টাকা|। শনিবার (১১ মে) সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত ‘ক্লোজআপ ওয়ান: তোমাকেই খুঁজছে বাংলাদেশ` প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনাল অনুষ্ঠানে এ ঘোষণা দেওয়া হয়।
ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২ এর চ্যাম্পিয়ন লায়লা বিচারকের দেওয়া ৩৬ নম্বরসহ ৫৫ লাখ ৩০হাজার ২’শ এসএমএস ভোট পেয়েছেন।
সোহাগ পেয়েছেন বিচারকের ৩১ নম্বর ও ৫৮ লাখ ২২হাজার ১১৬ ভোট এবং বিচারকের ৩৫ নম্বর ও ৩০ লাখ এসএমএস ভোট পেয়ে ২য় রানার আপ হয়েছেন টুটুল।
অতীতের সব রেকর্ড ভেঙে এবারের আসরে মোট ১ কোটি ৪০লাখ ৭৮ হাজার এসএমএস ভোট পড়ে।
উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রথম শুরু হয়েছিল ২০০৫ সালে। এরপর ২০০৬ সালে দ্বিতীয় এবং এক বছর বিরতি দিয়ে ২০০৮ সালে এর তৃতীয় আসরটি অনুষ্ঠিত হয়। ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার প্রথম আয়োজনে চ্যাম্পিয়ন হয়েছিলেন নোলক। এরপর যথাক্রমে চ্যাম্পিয়ন হন সালমা ও লিজা।
সুলতানা ইয়াসমিন লায়লা
সুলতানা ইয়াসমিন লায়লা
জানা গেছে, লায়লার জন্ম ২৪ আগস্ট ১৯৯৪ বড়াইগ্রাম উপজেলাধীন বনপাড়ার মহিষ ভাঙ্গা গ্রামে। পিতা জনাব মোঃ শফিকুল মৃধা ও মাতা মিসেস আসমা বেগম। নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৌখাড়া উচ্চ বিদ্যালয় থেকে ২০১০ সালে মাধ্যমিক ও ২০১২ সালে বনপাড়া ডিগ্রি কলেজ থেকে উচ্চমাধ্যমিক পাস করেছেন লায়লা। তবে ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার কারণে এবার স্নাতক সম্মান (অনার্স) শ্রেণীতে ভর্তি হতে পারেননি। এ নিয়ে তেমন আক্ষেপও নেই লায়লার। বললেন, ‘অনার্সে তো ভর্তি হবই। কিন্তু এ প্রতিযোগিতার মাধ্যমে যে পরিচিতি ও মানুষের ভালোবাসা পেয়েছি, তার দাম তো অমূল্য।’

‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতার এবারের আসরে প্রধান তিন বিচারকের দায়িত্ব পালন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, ফাহমিদা নবী ও পার্থ বড়ুয়া। এই প্রতিযোগিতার শীর্ষসংগীত ‘যদি লক্ষ থাকে অটুট, বিশ্বাস হূদয়ে/হবে হবেই দেখা, দেখা হবে বিজয়ে’ গানটির কথা লিখেছেন আসিফ ইকবাল আর সুর করেছেন নকীব খান। 'স্বপ্ন সাধনা সাহসে গাও আত্মবিশ্বাসে'_এ স্লোগান ধারণ করে শুরু হওয়া 'ক্লোজআপ ওয়ান ২০১২'-এর মূল পৃষ্ঠপোষক ও আয়োজক ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড।
অনুষ্ঠানটি রাত ৮:১৫ মিনিট থেকে এনটিভি সরাসরি সম্প্রচার করে। ক্লোজআপ ওয়ানের তারকা শিল্পীরা ছাড়াও এই গ্র্যান্ড ফিনালেতে ছিলেন শীর্ষ তিন বিচারক আহমেদ ইমতিয়াজ বুলবুল, ফাহমিদা নবী ও পার্থ বড়ুয়া। এছাড়া অনুষ্ঠানের অন্যতম পৃষ্ঠপোষক ক্লোজআপ ব্র্যান্ড ও ইউনিলিভার, মিডিয়া পার্টনার এনটিভি, ইভেন্ট পার্টনার মার্কেট অ্যাকসেস, ক্রিয়েটিভ পার্টনার অ্যাডকম, মিডিয়া এজেন্সি মাইন্ডশেয়ার এবং স্টেজ পার্টনার ক্রিয়েটোর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

1 টি মন্তব্য:

  1. http://www.baraigram.natore.gov.bd/site/page/7e7f3ae4-1ab0-11e7-8120-286ed488c766/-%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%B7%E0%A6%BE-%E0%A6%93-%E0%A6%B8%E0%A6%82%E0%A6%B7%E0%A7%8D%E0%A6%95%E0%A7%83%E0%A6%A4%E0%A6%BF সাইটে গেলেই দেখতে পাবেন চ্যাম্পিয়নের বিজয়ী মুকুটধারী লায়লাকে রাখা হয়েছে তিন নম্বরে । সমাজে সব চলে আর্থিক স্বচ্ছলতার বিচারে । এত এত মিডিয়ার মধ্যে শুধু ০৪ মে, ২০১৭ তারিখে যুগান্তর এক লেখায় আমাদের নাটোরের গর্ব লক্ষ কোটি মানুষের ভালোবাসা সুলতানা ইয়াসমিন লায়লা’কে নিয়ে শুধু সাহসী উক্তিটি করে- “ক্লোজআপ ওয়ান প্রতিযোগিতার সর্বশেষ আসরের সেরা হয়েছেন নাটোরের মেয়ে সুলতানা ইসলাম লায়লা। সহযোগিতার অভাবে এখন পর্যন্ত কোনো অ্যালবাম রিলিজ হয়নি তার।”

    উত্তরমুছুন

কপিরাইট ©২০১০ Freelancing Barta-ফ্রিল্যান্সিং বার্তা | Designe Customised by NEED247 and HelpsLink.COM | Powered By Blogger.COM

Blogger দ্বারা পরিচালিত.